একসঙ্গে কাজ করবে যুক্তফ্রন্ট-গণফোরাম: বি চৌধুরী Latest Update News of Bangladesh

রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় ‘রেমাল’ আঘাত হানতে পারে যেদিন কলাপাড়ায় সহকারী প্রধান শিক্ষককে ব্যতিক্রমী বিদায়ী সংবর্ধনা মহিপুর থানা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় উদ্বোধন শেবাচিমের সংকট কাটিয়ে উঠতে কাজ করেছে স্বাস্থ্য বিভাগ: সচিব বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম উদ্বোধন অচিরেই বরিশালে বসবে আন্তর্জাতিক ক্রিকেট আসর: পানিসম্পদ প্রতিমন্ত্রী সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমার সব শক্তি-সাহস মা-বাবার কাছ থেকে পেয়েছি: প্রধানমন্ত্রী মাছ শিকার করতে গিয়ে শিক্ষার্থীর শ্বাসনালীতে ঢুকে পড়ল ৬ ইঞ্চির বাইন কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা




একসঙ্গে কাজ করবে যুক্তফ্রন্ট-গণফোরাম: বি চৌধুরী

একসঙ্গে কাজ করবে যুক্তফ্রন্ট-গণফোরাম: বি চৌধুরী




অনলাইন ডেস্ক :
যুক্তফ্রন্ট ও গণফোরাম একসঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছেন বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।

রাজধানী ঢাকার বেইলি রোডে গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের বাড়িতে মঙ্গলবার রাত আটটার দিকে শুরু হওয়া প্রায় দুই ঘণ্টাব্যাপী বৈঠক শেষে সাংবাদিকদের একথা জানান তিনি।

বদরুদ্দোজা চৌধুরী বলেন, জাতির এই ক্রান্তিলগ্নে আমরা একসঙ্গে কাজ করার এই সিদ্ধান্ত নিয়েছি। এই লক্ষ্যে চার সদস্যের একটি সাব-কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে কারা আছেন তা পরে গণমাধ্যমকে জানানো হবে।
এক প্রশ্নের জবাবে সাবেক রাষ্ট্রপতি এবং যুক্তফ্রন্টের চেয়ারম্যান বি চৌধুরী বলেন, ‘জাতীয় ঐক্য’ গঠনে বিএনপির প্রস্তাব নিয়ে আজকের বৈঠকে কোনও আলোচনা হয়নি।

এসময় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী সাংবাদিকদের বলেন, নির্বাচন কমিশন দুর্বলতার পরিচয় দিয়েছে। তাই তাদের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। সেপ্টেম্বরে আমরা আন্দোলনে যাচ্ছি। তবে তা কোনও ব্যক্তির বিরুদ্ধে নয়, প্রতিষ্ঠানের বিরুদ্ধে।

তিনি বলেন, নিরপেক্ষ নির্বাচনের জন্য আমরা সবধরনের পদক্ষেপ নেব। আমাদের আন্দোলন শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক হবে। নির্বাচনকালীন সরকারে যদি আমাদের রাখা হয়, তবে আমরা থাকতে রাজি। এই নির্বাচনকালীন সরকার নিরপেক্ষ প্রশাসন ও নিরপেক্ষ ব্যক্তির নেতৃত্বে গঠিত হতে হবে।

উল্লেখ্য, বৈঠকে উপস্থিত ছিলেন যুক্তফ্রন্টের সদস্য সচিব ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডির সভাপতি আ স ম রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, বিকল্পধারার মহাসচিব আবদুল মান্নান, যুগ্ম মহাসচিব মাহি বি চৌধুরী, সহ-সভাপতি শাহ আহমেদ বাদল, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, কেন্দ্রীয় নেতা মোস্তাক আহমেদ, জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক আ ব ম মোস্তফা আমিন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD